বুধবার, ০৮ মে ২০২৪, ০২:৪১ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:
স্থানীয় সরকার মন্ত্রীর সঙ্গে হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যানের সৌজন্য স্বাক্ষাৎ দেশে এক বছরে ১৫ লাখেরও বেশি মানুষ বাস্তুচ্যুত উপজেলা নির্বাচনে এমপি-মন্ত্রীরা প্রভাব বিস্তার করলে ব্যবস্থা: সিইসি উন্নয়ন প্রকল্প গ্রহণ করার আগে অর্থনৈতিক সম্ভাবনা বিবেচনা করুন : প্রধানমন্ত্রী রোহিঙ্গাদের জন্য তহবিল সংগ্রহে আইওএমকে আহ্বান প্রধানমন্ত্রীর জিম্বাবুয়ের বিপক্ষে কষ্টার্জিত জয়ে সিরিজ বাংলাদেশের আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে নির্বাচনী ব্রিফিং প্যারেড শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনযা বললেন মনোনয়ন পত্র অবৈধ হওয়া তিন প্রার্থী কাল বানিয়াচং ও আজমিরীগঞ্জ উপজেলায় ভোট গ্রহন সিলেটে উৎসবমুখর পরিবেশে সম্পন্ন হলো ‘লাকড়ি তোড়া উৎসব’

লাখাইয়ে শাশুড়ি হত্যার দায়ে পুত্রবধূ গ্রেফতার মামলা দায়ের

বিল্লাল আহমেদ লাখাই থেকে,লাখাই উপজেলায় শাশুড়িকে হত্যার দায়ে পুত্রবধূ সুমাইয়া বেগম নামে একজনকে আটক করেছে পুলিশ। উপজেলার মোড়াকরি  ইউনিয়নের জিরুন্ডা  গ্রামে এ ঘটনা ঘটেছে।
 জানা গেছে উপজেলার জিরুন্ডা গ্রামে   পারিবারিক কলহের জেরে ধরে শাশুড়ি  ফুলজাহান (৬২)  কে হত্যার অভিযোগ উঠেছে নিহত মহিলার ছেলে মহিবুল মিয়ার স্ত্রী  সুমাইয়া বেগম এর বিরুদ্ধে। সুমাইয়া বেগম কে আসামী করে লাখাই থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। উল্লেখ্য উপজেলার জিরুন্ডা  গ্রামের মৃত আলি আহমেদের স্ত্রী  ফুল জাহান কে দুইদিন  নিখোঁজের পর  মঙ্গলবার  (৩০ জানুয়ারি) সকালে পাড়া-প্রতিবেশী ও আত্মীয়স্বজন সহ   দুই মেয়ে   খোঁজ খবর করলে  পুত্রবধূ সুমাইয়া বেগম পার্শ্ববর্তী পুকুরের  কচুরিপানার নিচে  লাশের খোজ দেয়।  পরবর্তীতে পুলিশ ও জনতা লাশ পুকুর থেকে লাশ উদ্ধার করে। ঘটনাটি রহস্যজনক হওয়ায় এলাকায় আলোচনার সৃষ্টি হলে  এই ঘটনায় নিহতর মেয়ে  তানজিনা বেগম বাদী হয়ে  লাখাই  থানায় একটি হত্যা মামলা দায়ের করে। মামলার তদন্তকারী কর্মকর্তায় এসআই জহির  বলেন আসামি নিহতর পুত্রবধুকে গ্রেফতার করা হয়েছে  মামলা হয়েছে, মামলার নাম্বার এক   তদন্ত চলছে।
লাখাই  থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  আবুল খায়ের বলেন নিহত ফুল জাহানের মেয়ে তানজিনা বেগম বাদী হয়ে   মামলা করেছে, মামলা  তদন্তনাধীন আছে।  এ ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.